শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন

২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আঃলীগের সভা ও দোয়া মাহফিল

২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আঃলীগের সভা ও দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টারঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও ২১ আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে গতকাল রোববার গাইবান্ধা সদর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে পৌর শহীদ মিনার চত্বরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি। আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরহাদ আব্দুল্যাহ হারুন বাবলু ও প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক।
সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম রেজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টুর পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক পিয়ারুল ইসলাম, পৌর মেয়র মোঃ মতলুবর রহমান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব আলম কোট, দপ্তর সম্পাদক সাইফুল আলম সাকা, কৃষি বিষয়ক সম্পাদক অ্যাডঃ মহিবুল হক মোহন, গোবিন্দগঞ্জ উপজেলা আ’লীগ সভাপতি আব্দুল লতিফ প্রধান, ওমর ফারুক রুবেল, কামাল হোসেন, মতিউর রহমান রানা, মোজাম্মেল হক ঝিলাম, শেখ সরদার আসাদুজ্জামান হাসু, শাহ আহসান হাবিব রাজিব, দীপক কুমার পাল, আরিফুল ইসলাম শাহীন, মোজাহিদুল কাদির মুকুল প্রমুখ। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথির বক্তব্যে হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি বলেন, ১৫ ও ১৭ আগস্ট এবং ২১ আগস্ট একই সুত্রে গাথা। মৌলবাদ অশুভ শক্তি আমাদের উন্নয়নের অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করে নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। যে সকল আসামি দেশের বাইরে ও আত্মগোপনে রয়েছে তাদেরকে ফিরিয়ে এনে বিচারের আওতায় সোপর্দ করতে হবে। অশুভ শক্তির সব অপতৎপরতা সত্বেও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে।
পরিশেষে জাতির পিতা ও তাঁর পরিবারের শহীদ সদস্য সহ সকল শহীদদের রূহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

Thank you for reading this post, don't forget to subscribe!

 

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com